২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


প্রচ্ছদ আজকের খবর মসিক মেয়র টিটুর নির্দেশে আকুয়া খাল পুন:খনন ও ক্যান্টনমেন্ট এলাকায় বর্জ্য ব্যবস্থাপনা পরিদর্শনে মসিকের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ
২৪ জুন, ২০২০ , ১৮:৪২ আপডেট: ২৪ জুন, ২০২০ ,১৮:৪৯

মারুফ হোসেন কমল :

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু’র প্রত্য নির্দেশনায় করোনা ভাইরাস প্রতিরোধ কার্যক্রম, জলাবদ্ধতা নিরসন ও সুষ্ঠ বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের অংশ হিসেবে মসিকের সংশ্লিষ্ট কর্তৃপ অবিরাম কাজ করে যাচ্ছেন।

করোনা ভাইরাস প্রতিরোধ, জলাবদ্ধতা নিরসন ও বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের অংশ হিসেবে ২৪ জুন (বুধবার) ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার আকুয়া দণি খালপাড় ও ক্যান্টনমেন্ট এলাকায় খাল পুন:খনন করে জলাবদ্ধতা নিরসন ও বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম জোরদারের জন্য মসিকের সংশ্লিষ্ট কর্তৃপ অত্র অঞ্চল সরেজমিন পরিদর্শন করে এবং জরুরীভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পরিকল্পনা গ্রহণ করে।

উল্লেখ্য মেয়র টিটুর নির্দেশে শহর জুরেই পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদার, খাল পুন:খনন ও বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম জোরদার করার পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে নিয়মিত জীবানুনাশকও স্প্রে করা হচ্ছে।

এসময় ময়মনসিং সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী জহুরুল হক,সহকারী প্রকৌশলী আজহারুল ইসলাম, বর্জ্য কর্মকর্তা মহব্বত আলী ও চীফ সুপারভাইজার রবিউল ইসলাম সহ সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা-কর্মচারীগণও উপস্থিত ছিলেন। ময়মমনসিংহ নগরবাসীকে করোনা ভাইরাস ও ডেঙ্গুর প্রকোপ থেকে মুক্ত রাখতে মেয়রের নির্দেশনায় জীবানুনাশক স্প্রে ছিটানো, জলাবদ্ধতা নিরসনে ড্রেন-খাল পুন:খনন ও নিরবিচ্ছিন্ন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমকে সচেতন ময়মনসিংহবাসী সাধুবাদ জানিয়েছেন এবং নগরবাসী মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র টিটুর করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম, সুষ্ঠ বর্জ্য ব্যবস্থাপনা, জলাবদ্ধতা নিরসনে গৃহীত পদপে, ফুটপাত নিরাপদ রাখা তথা গ্রীন এন্ড কীন সিটি বাস্তবায়ন কর্মসূচী সর্বমহলেই প্রশংসিত হয়েছে।

মন্তব্য করুন: