২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


প্রচ্ছদ ত্রিশাল ত্রিশালে অভাবীদের সহযোগিতার পাশাপাশি করোনাতেও উন্নয়নে ব্যস্ত মেয়র আনিছ
২৩ জুন, ২০২০ , ১৪:২৮ আপডেট: ২৩ জুন, ২০২০ ,১৪:২৮

 আরিফ রববানী : কোবিড-১৯ করোনার সংক্রমণের ভয়ে সবাই ঘরে থাকলেও থেমে নেই ত্রিশালের মানবতার ফেরিওয়ালা,পৌর উন্নয়নের রুপকার , ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের জনপ্রিয় নেতা মেয়র আলহাজ্ব এ.বি.এম.আনিছুজ্জামান (আনিছ)।

করোনার মরণ ছোবল থেকে বাঁচতে অনেকেই আত্মরক্ষার্থে ঘরে বসে থাকলেও জীবনের ঝুকি নিয়ে, এই করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সাধারণ জনগণকে বাঁচাতে জনগনের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং সাবান দিয়ে হাত ধুয়ার ব্যবস্থার পাশাপাশি প্রায় ০৫ হাজার অসহায় মানুষের মাঝে জননেত্রী শেখ হাসিনার উপহার এবং নিজ তহবিল থেকে চাল,ডাল,আলু,তেল,সাবান বিতরণ করেছেন এবং বিতরণ চলমান রেখেছেন তিনি।

করোনার ভয় কে উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাঠ পর্যায়ে নিজে উপস্থিত থেকে সাধারণ জনগণের সাথে আলোচনা ও পরামর্শক্রমে বিভিন্ন রাস্তায় ড্রেনসহ ঢালাই করার সিদ্ধান্ত গ্রহণ করে উন্নয়নকে চলমান রেখে সাধারণ মানুষের কল্যাণে কাজ করছেন মেয়র আলহাজ্ব এ.বি.এম.আনিছুজ্জামান (আনিছ)।। পাশাপাশি সকলের সুবিধা/অসুবিধা চিন্তা করে রাস্তার জন্য প্রয়োজনীয় জায়গা রেখে বাড়িঘর নির্মাণ করার অনুরোধ করে যাচ্ছেন উন্নয়ন বান্ধব এই মেয়র। প্রতিদিনই তিনি উন্নয়নমূলক কর্মকাণ্ডের পরিদর্শন করাসহ নতুন উন্নয়ন কাজের উদ্বোধন করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় ২২শে জুন বিকালে ত্রিশাল পৌরসভার ১নং ওয়ার্ডে শতবছরের পুরনো ফুলবাড়িয়া ত্রিশাল রাস্তাটি পাকা করণ শেষে পরিদর্শন করাসহ বিভিন্ন রাস্তার উন্নয়নের পরিকল্পনা নিয়ে পরিদর্শন করেন ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ। এসময় তার সাথে ১নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম সেলিম, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম (সুমন)সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন: