২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


প্রচ্ছদ ত্রিশাল, ময়মনসিংহ ত্রিশালে ২০০জন কর্মহীনকে সরকারী বরাদ্ধকৃত ১০কেজি চাউল,৫০০গ্রাম আলু দিলেন চেয়ারম্যান
২২ জুন, ২০২০ , ২১:১২ আপডেট: ২২ জুন, ২০২০ ,২১:১২

আরিফ রববানী : নোভেল করোনা ভাইরাস সংক্রমন আতংকে কর্মহীন হয়ে পড়া অসহায় গরীব হত-দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ গোলাম ইয়াহিয়া।

সারা দেশের ন্যায় সাখুয়া ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন পরিস্থিতিত ধনী-গরীব প্রায় সবাই এখন কর্মহীন হয়ে রয়েছে। এতে খাদ্য সংগ্রহ নিয়ে বিপাকে পড়েছেন দরিদ্র ও নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষেরা। এক বেলা কাজ না করলে যাদের সংসার চলে না, মুখে খাবার উঠে না, বর্তমান এ পরিস্থিতিতে কর্মহীন অসহায় মানুষগুলি কর্মহীন হয়ে পড়ায় দরিদ্রের তালিকা করে ২০০ জন হতদরিদ্র মানুষের মাঝে প্রতি জনকে ১০কেজি চাল ও ৫০০গ্রাম আলু তুলে দিয়েছেন ইউপি চেয়ারম্যান শাহ্ গোলাম ইয়াহিয়া। ।

২২শে জুন সোমবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউপি সচিব,ইউপি সদস্যদের সার্বিক সহযোগিতা সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী অর্থায়নে বরাদ্ধকৃত ইউনিয়নের ২০০ অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময়ে চেয়ারম্যান গোলাম ইয়াহিয়া বলেন-করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার যে চ্যালেঞ্জ হাতে নিয়েছে তা বাস্তবায়নে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাওয়া থেকে বিরত থাকতে হবে।সাবান দিয়ে বার-বার হাত ধোঁয়ে নিতে হবে। এসময় তিনি সরকারি নির্দেশনা মেনে চলতে ইউনিয়নের সর্বস্তরের জনগণকে আহবান জানান। এসময় তার সাথে ইউপি সচিব, মেম্বার ও স্থানীয় রাজনৈতিক সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

লকডাউনর সংকটময় মুহুর্তে উক্ত ত্রাণ সামগ্রী পেয়ে চেয়ারম্যান ও সরকারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন ইউনিয়নের হতদরিদ্র অসহায় এই কর্মহীন গরীব মানুষেরা।।

মন্তব্য করুন: