1. admin@dailyajkerkhabar.com : daily :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২০ অপরাহ্ন

হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্বোধন হলো ২০ বেডের আইসোলেশন ইউনিট

হাতিয়া প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৩৯৪ Time View

হাতিয়া প্রতিনিধি: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ২০ শয্যার আইসোলেশন ইউনিট চালু হয়েছে। কভিড-১৯ ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে রবিবার সকাল ১০ ঘটিকার সময় হাসপাতাল কমপ্লেক্সে ২০ বেডের স্পেশাল আইসোলেশন ইউনিট উদ্বোধন করেন হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাতিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন; তিনি বলেন, সাবেক এম. পি ও বর্তমান হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী সাহেবের ব্যক্তিগত অনুদানে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ইতোমধ্যে ১০হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন ৬টি অক্সিজেন সিলিন্ডার ও ২টি ১০ লিটার ক্ষমতার অক্সিজেন কনকেটেশন প্রদান করা হয়। এছাড়া বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য ১২০০ ওয়াটের একটি সোলার সিস্টেম প্রদান করা হয়। ইতোপূর্বে করোনা ভাইরাসে সংক্রমনের শুরুতে স্বাস্থ্য সুরক্ষা ও করোনা রোগীদের স্বাস্থ্য সেবার জন্য ব্যক্তিগত তহবিল থেকে তিনি ১০ লক্ষ টাকা প্রদান করেছেন।


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডাঃ নিজাম উদ্দিন মিজান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম প্রমুখ। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, পৌর মেয়র একেএম ইউছুপ আলী, হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মহি উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) সারোয়ার সালাম, হাতিয়া আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সাজ্জাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি এডভেকোট সাইফ উদ্দিন আহম্মেদ, হাতিয়া থানার ওসি (তদন্ত) কাঞ্চন চন্দ্র দাস প্রমুখ!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© (কপিরাইট):  2010 | দৈনিক আজকের খবর কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY LatestNews