1. admin@dailyajkerkhabar.com : daily :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

হাতিয়ায় এবার ইউএনওর প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করছেন শিক্ষকরা

হাতিয়া প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২৫৮ Time View

হাতিয়া উপজেলায় এবার শিক্ষককে লাঞ্চিত করার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রত্যাহারের দাবিতে এবার বিক্ষোভ করেছেন শিক্ষকরা। রবিবার সকালে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা পরিষদ চত্তরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে মানববন্ধন করে আসছে ছাত্ররা। এবার নতুন করে আজকে নতুন করে শিক্ষকরা।
সকালে মাধ্যমিক শিক্ষক সমিতি, মাদ্রাসা শিক্ষক সমিতি ও কলেজ শিক্ষক সমিতি ভিন্ন ভিন্ন ব্যানারে মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্তরে একত্রিত হন। পরে একটি বিশাল মিছিল উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় পরিষদ চত্তরে এসে শেষ হয়। মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো: ইউছুফ, সাধারন সম্পাদক জিল্লুর রহমান সহ অনেকেই।
উল্লেখ্য গত মঙ্গলবার বিকালে একটি জন্ম সনদের আবেদনে সত্যায়িত করার অপরাধে হাতিয়া দ্বীপ সরকারী কলেজের এক শিক্ষকে নিজ কার্যালয়ে ডেকে নিয়ে লাঞ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এর প্রতিবাদে সাধারন ছাত্র-ছাত্রীরা বুধবার থেকে ইউএনওর অপসারন দাবী করে আন্দোলনে নামে। মাঝখানে শুক্র ও শনিবার সরকারী বন্ধ থাকায় আজ রবিববার আবারও তারা বিক্ষোভ করে। আন্দোলনের তৃতীয় দিন আজ তাদের সাথে রাস্তায় নেমে বিক্ষোভ করেছে শিক্ষকরাও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© (কপিরাইট):  2010 | দৈনিক আজকের খবর কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY LatestNews