1. admin@dailyajkerkhabar.com : daily :
সড়কের খানাখন্দে জাল ফেলে প্রতিবাদ - দৈনিক আজকের খবর
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রকাশনা সম্পাদক মুহসিন আল জাবির ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের  সভাপতি মাওলানা তোফায়েল গাজালি ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক তানজিল আমির হাতিয়ায় রাতের আঁধারে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা লকডাউনের মধ্যে ইউএনওর নৈশ ভোজের আয়োজন হাতিয়ায় ৫ দোকানীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত স্কুলের সামনে খালের উপর দোকান নির্মাণ নিয়ে দ্বন্দ্ব হাতিয়ায় এবার ইউএনওর প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করছেন শিক্ষকরা যুক্তরাষ্ট্রের ফেডারেল কোর্টে আল-জাজিরার বিরুদ্ধে মামলা মাদ্রাসার ও এতিমখানা’র জমি দখলের প্রতিবাদে মানববন্ধন

সড়কের খানাখন্দে জাল ফেলে প্রতিবাদ

সংবাদ দাতা :
  • আপডেট : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৪৭৩ Time View
সড়কের খানাখন্দে জাল ফেলে প্রতিবাদ

নাটোর-বাগাতিপাড়া সড়কের তমালতলা বাজার থেকে হাজিপাড়া পর্যন্ত প্রায় পৌনে দুই কিলোমিটার অংশ খানাখন্দে ভরা। গত কয়েক দিনের ভারী বৃষ্টিতে সেখানে পানি জমে পরিস্থিতি আরও খারাপ হয়েছে। জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে প্রতিকার চেয়ে কোনো লাভ হয়নি। শেষ পর্যন্ত আজ সোমবার সকালে সড়কে জমে থাকা পানিতে জাল ফেলে প্রতীকী প্রতিবাদ জানান এলাকাবাসী।

উপজেলার তমালতলা এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, খানাখন্দে ভরা সড়কটিতে যান চলাচল কষ্টসাধ্য হয়ে পড়েছে। সড়কের কোথাও কোথাও কার্পেটিং উঠে গিয়ে মাটির রাস্তায় পরিণত হয়েছে। গত কয়েক দিনের ভারী বৃষ্টিতে এসব খানাখন্দে পানি জমে ছোট ছোট জলাশয়ের আকার হয়েছে। ঘোলা পানি দেখে বোঝার উপায় নেই গর্তের গভীরতা কতটুকু। এ কারণে যানবাহন চলাচল করতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। জনপ্রতিনিধি ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতে আজ এলাকাবাসী প্রতীকী এই প্রতিবেদ করেছেন।

তমালতলা বাজারের আব্দুল মজিদ বলেন, বাগাতিপাড়া উপজেলার পাঁকা, জামনগর, সদর ইউনিয়নের বেশির ভাগ মানুষকে জেলা শহরের সঙ্গে যোগাযোগের জন্য এই প্রধান সড়ক ব্যবহার করতে হয়। তা ছাড়া জেলার সবচেয়ে বড় আমের আড়তও এই তমালতলা বাজারে। এখন আমের ভরা মৌসুম চলছে। অথচ সড়কটির বেহাল দশার কারণে ক্রেতা–বিক্রেতারা গাড়ি নিয়ে চলাচল করতে পারছেন না। এ নিয়ে কারও কোনো মাথাব্যথা নেই।

এ বিষয়ে উপজেলা নির্বাহী প্রকৌশলী আজিজুর রহমান বলেন, সড়কটির ওই অংশ নিচু হওয়ায় সেখানে পানি জমে কার্পেটিং নষ্ট হয়ে যায়। তাই এই অংশটুকু রড, পাথর ও সিমেন্ট দিয়ে ঢালাই দেওয়ার প্রস্তাব পাঠানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ প্রস্তাবটি অনুমোদন করে অর্থছাড় করলে সড়কের ওই অংশ নতুন করে নির্মাণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© (কপিরাইট):  2010 | দৈনিক আজকের খবর কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY LatestNews