1. admin@dailyajkerkhabar.com : daily :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রকাশনা সম্পাদক মুহসিন আল জাবির ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের  সভাপতি মাওলানা তোফায়েল গাজালি ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক তানজিল আমির হাতিয়ায় রাতের আঁধারে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা লকডাউনের মধ্যে ইউএনওর নৈশ ভোজের আয়োজন হাতিয়ায় ৫ দোকানীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত স্কুলের সামনে খালের উপর দোকান নির্মাণ নিয়ে দ্বন্দ্ব হাতিয়ায় এবার ইউএনওর প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করছেন শিক্ষকরা যুক্তরাষ্ট্রের ফেডারেল কোর্টে আল-জাজিরার বিরুদ্ধে মামলা মাদ্রাসার ও এতিমখানা’র জমি দখলের প্রতিবাদে মানববন্ধন

স্টেডিয়ামে দেখা গেল ওসামা বিন লাদেনকে

নিজস্য সংবাদ দাতা
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৩৪৫ Time View
স্টেডিয়ামে দেখা গেল ওসামা বিন লাদেনকে

দৃশ্যটা বিস্ময়কর এতে সন্দেহ নেই, কিছুটা ভীতিকরও বটে। স্টেডিয়ামে দর্শক ঢোকার সুযোগ নেই, তাই গ্যালারিতে দর্শকের কাট আউট দিয়ে ভরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছে বেশ কিছু ক্লাব। দুধের স্বাদ ঘোলে মেটানো যাকে বলে! তো সেই ঘোলও জিহবায় বিস্বাদ ঠেকছিল লিডস ইউনাইটেডের জন্য। আচমকা নিজেদের গ্যালারিতে ওসামা বিন লাদেনকে খুঁজে পেলে কারই-বা ভালো লাগে!

২০১১ সালে পাকিস্তানে মার্কিন বাহিনীর অভিযানে নিহত হন আন্তর্জাতিক সন্ত্রাসবাদী সংগঠন আল কায়েদার প্রতিষ্ঠাতা ওসামা বিন লাদেন। বহুদিন তাঁকে নিয়ে খুব একটা আলোচনাও হয় না। কিন্তু করোনার এই সময়ে হঠাৎ ইংলিশ ফুটবলে ফিরে এলেন এই সৌদি জঙ্গী। লিডস ইউনাইটেডের গ্যালারিতে কীভাবে যেন জায়গা করে নিয়েছিল আল কায়েদা নেতার একটি কাট আউট।

মাঠে হাজির হতে না পারা সমর্থকদের গ্যালারিতে থাকার সুযোগ এসেছে কাট আউটের মাধ্যমে। কম নয়, আড়াই হাজার কিছু বেশি টাকা খরচ করে নিজের কাট আউট গ্যালারিতে রাখার ব্যবস্থা করছেন ভক্তরা। ইংলিশ চ্যাম্পিয়নশিপের ক্লাব লিডস ২৫ পাউন্ডের বিনিময়ে সমর্থকদের ছবি ছাপিয়ে এনে বসিয়ে দিয়েছিল গ্যালারির আসনগুলোতে। ভক্তদের ভালোবাসার প্রমাণ দেখাতে সে ছবিও দিয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর মধ্যে নিজের ছবি খুঁজে দেখছিলেন এক সমর্থক। ছবি খুঁজে পেয়েই তো তাঁর মাথায় হাত, এ কী তাঁর পাশের আসনের লোকটি যে ওসামা বিন লাদেন!
লিডস সমর্থকদের নিজেদের টুইটার পেজে গিয়ে নিজের অস্বস্তির কথাটা ব্যাঙ্গ করেই জানিয়েছিলেন তিনি, ‘লিডস ইউনাইটেডেকে ধন্যবাদ। ওদের কারণেই বিন লাদেনের পাশে বসার সুযোগ হলো।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে এটা দাবানলের মতো ছড়াতে সময় লাগেনি। কেউ দুষ্টুমি করে লাদেনের ছবি পাঠিয়ে দিয়েছিল। আর ক্লাবও প্রিন্ট করে কাট আউট বানিয়ে গ্যালারিতে বসিয়ে দেয়। একবারও খেয়াল করে দেখেনি কার ছবি বসানো হচ্ছে।
আগামী শনিবার ফুলহাম ম্যাচ দিয়ে আবারও মাঠে ফিরছে লিডস। এর আগে এমন ঝামেলা তড়িঘড়ি করে সামলে নিয়েছে তারা। লাদেনের কাটআউট দ্রুতই সরিয়ে নিয়েছে তারা। ভবিষ্যতে এমন কিছু আটকানোর ব্যবস্থা নেওয়া হয়েছে বলে এক ক্লাব কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© (কপিরাইট):  2010 | দৈনিক আজকের খবর কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY LatestNews