1. admin@dailyajkerkhabar.com : daily :
শেখ হাসিনাকে ঈদ শুভেচ্ছা জানিয়ে মোদির বার্তা - দৈনিক আজকের খবর
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রকাশনা সম্পাদক মুহসিন আল জাবির ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের  সভাপতি মাওলানা তোফায়েল গাজালি ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক তানজিল আমির হাতিয়ায় রাতের আঁধারে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা লকডাউনের মধ্যে ইউএনওর নৈশ ভোজের আয়োজন হাতিয়ায় ৫ দোকানীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত স্কুলের সামনে খালের উপর দোকান নির্মাণ নিয়ে দ্বন্দ্ব হাতিয়ায় এবার ইউএনওর প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করছেন শিক্ষকরা যুক্তরাষ্ট্রের ফেডারেল কোর্টে আল-জাজিরার বিরুদ্ধে মামলা মাদ্রাসার ও এতিমখানা’র জমি দখলের প্রতিবাদে মানববন্ধন

শেখ হাসিনাকে ঈদ শুভেচ্ছা জানিয়ে মোদির বার্তা

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ৪৯৭ Time View

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশের জনগণ ও সরকারকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার্তা পাঠিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শুক্রবার পাঠানো শুভেচ্ছা বার্তায় ভারতীয় প্রধানমন্ত্রী বলেন, ঈদুল আজহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

মোদি বলেন, ঈদুল আজহার উৎসব ভারতের কয়েকটি অংশেও পালিত হয়, যা আমাদের ‘গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনের কথা মনে করিয়ে দেয়।’

তিনি বলেন, আমরা আশা করছি, এ উৎসবটি আমাদের নিজ নিজ সমাজে শান্তি ও সহনশীলতার চেতনা আরও বাড়িয়ে দেবে এবং দুই দেশের মধ্যে বিদ্যমান ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ককে আরও গভীর করবে।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, ঈদুল আজহা উপলক্ষে ভারতীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সব বাংলাদেশি ভাইবোনদের সু-স্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করেছেন।

চলমান মহামারী করোনাভাইরাস প্রসঙ্গে মোদি শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশে গৃহীত ব্যবস্থার প্রশংসা করেন। তিনি বলেন, আমাদের উভয় দেশই কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলা করছে, আমরা আপনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশে গৃহীত পদক্ষেপগুলোর প্রশংসা করি।

বাংলাদেশ এই চ্যালেঞ্জিং সময় ঠিকভাবে কাটিয়ে উঠবে বলে আস্থা ব্যক্ত করেন ভারতীয় প্রধানমন্ত্রী। তিনি বলেন, স্বাস্থ্য খাতে সক্ষমতা বৃদ্ধিসহ আপনার সব প্রচেষ্টায় আমাদের সমর্থন অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© (কপিরাইট):  2010 | দৈনিক আজকের খবর কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY LatestNews