1. admin@dailyajkerkhabar.com : daily :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

‘বাংলাদেশের খেলা এখন অনেক গোছানো’

প্রথম আলো
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৩৮৫ Time View
'বাংলাদেশের খেলা এখন অনেক গোছানো'

জাতীয় দল নিয়ে দেশের ফুটবল অনুরাগীদের অনেকের মনেই আছে হতাশা। গত চারটি সাফ টুর্নামেন্টের গ্রুপ থেকেই বিদায় নিতে হয়েছে। দক্ষিণ এশিয়ার ফুটবলে বাংলাদেশ আর ভালো করতে পারছে না অনেক দিন। গত ডিসেম্বরে নেপালে দক্ষিণ এশিয়ান গেমসেও হয়েছে ভরাডুবি।

এসব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ নানা স্থানে কটু কথা শুনতে হয় ফুটবলারদের। কিন্তু ফুটবলাররা মনে করেন এটা তাঁদের প্রাপ্য নয়। সাম্প্রতিক সময়ে ফুটবলে কিছু সাফল্যও আছে। সেটা স্মরণ করিয়ে দিয়ে জাতীয় দলের মিডফিল্ডার মামুনুল ইসলাম বলেছেন, ‘বাংলাদেশের খেলা এখন অনেক গোছানো। জাতীয় দলের সাম্প্রতিক ম্যাচগুলোর মধ্যে এশিয়ান গেমসে এই প্রথমবার দ্বিতীয় রাউন্ডে ওঠা, কাতারের সাথে জয়, বিশ্বকাপ বাছাইপর্বের প্রতিটি ম্যাচে প্রতিদ্বন্দ্বীতা করা, ভারতের মাটিতে ভারতের সঙ্গে ড্র – এগুলো পেশাদারিত্ব ও উন্নতিরই দৃষ্টান্ত।’

জামাল ভূঁইয়ার আগে জাতীয় দলের অধিনায়ক ছিলেন মামুনুল। তিনি আজ এক ভিডিও বার্তায় সবাইকে অনুরোধ করে বলেন, ‘ইতিবাচকভাবে আমাদের সমর্থন করুন যেন খেলোয়াড়েরা অনুপ্রেরণা পায়।’ অক্টোবরে এএএফসি ও বিশ্বকাপ বাছাইপর্বসহ আগামী দিনের ম্যাচগুলো মাঠে এসে দেখারও আমন্ত্রণ জানিয়েছেন এই মিডফিল্ডার।
বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশের বাকি চার ম্যাচের মধ্যে আফগানিস্তান, ভারত ও ওমানের সঙ্গে ম্যাচগুলো নিজেদের মাঠে। মামুনুলের বিশ্বাস, দর্শক মাঠে এসে জাতীয় দলকে সমর্থন দিলে ভালো ফল আসবে। সব নেতিবাচক মন্তব্য এড়িয়ে চলার অনুরোধও করেছেন আবাহনী লিমিটেডের এই ফুটবলার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© (কপিরাইট):  2010 | দৈনিক আজকের খবর কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY LatestNews